Tuesday, April 23, 2024
HomeSportsফাইনালে ব্রজিল কে হারালে হবে না,রেফারিকেও হারাতে হবে:লুইস চিলভার্ট

ফাইনালে ব্রজিল কে হারালে হবে না,রেফারিকেও হারাতে হবে:লুইস চিলভার্ট

স্পোর্টস ডেস্কঃ

চলতি কোপা আমেরিকার ফাইনালে শুধু ব্রাজিলকে হারালেই হবে না, পাশাপাশি রেফারির বিরুদ্ধেও জিততে হবে আর্জেন্টিনার বলে মন্তব্য করেছেন প্যারাগুয়ের কিংবদন্তি গোলরক্ষক হোসে লুইস চিলভার্ট।

মুলত রেফারিদের উপর ক্ষোভ থেকেই এমন মন্তব্য করেছেন এই কিংবদন্তী খেলোয়ার।

আগামী ১১ জুলাভ (রবিবার) কোপা আমেরিকার ফাইনালে মুখামুখি হতে যাচ্ছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী প্রতিবেশী দেশ ব্রাজিল-আর্জেন্টিনা।

সেই ম্যাচের আগেই রেডিও কন্টিনেন্টালকে দেয়া সাক্ষাৎকারে এমন মন্তব্য করেন তিনি।

চিলভার্ট বলেন, ‘মেসি ও তার দলকে ব্রাজিল, নেইমার এবং রেফারির বিপক্ষে জেতার জন্য প্রস্তুতি নিতে হবে।’

চিলভার্টের রাগ-ক্ষোভ মূলত পেরু ও প্যারাগুয়ের মধ্যকার কোয়ার্টার ফাইনাল ম্যাচটি ঘিরে। সেই ম্যাচে প্রথমে গোল করেছিল প্যারাগুয়ে। কিন্তু প্রথমার্ধের শেষ দিকে বিতর্কিত সিদ্ধান্তে সেই গোল করা গুস্তাভো গোমেজকে লাল কার্ড দেখান উরুগুইয়ান রেফারি এস্তেবান ওস্তোজিচ।

আগামী রবিবার ব্রাজিল-আর্জেন্টিনার মধ্যকার ফাইনাল ম্যাচেও দায়িত্বে থাকবেন এস্তেবান। এ কারণেই মূলত সতর্কবার্তা শোনালেন চিলভার্ট।

তার ভাষ্য, ‘পেরু-প্যারাগুয়ে ম্যাচে রেফারি যা করল তা ভয়াবহ রকমের বাজে ছিল। খুবই দৃষ্টিকটু ছিল।’ এসময় তিনি মেসির কাছ থেকে আরও একটি জাদুকরী পারফরম্যান্সের প্রত্যাশা জানিয়ে বলেন, ‘আমি মেসিকে আরও ৩-৪ গোল করতে দেখতে খুশি হবো। কিন্তু যখনই কোনো সংশয় থাকবে তারা স্বাগতিকদের (ব্রাজিল) পক্ষে সিদ্ধান্ত নেবে। তাই মেসি ও তার সতীর্থদের হাজারগুণ ভাল খেলতে হবে।’

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!