Friday, June 21, 2024
HomeEditorialপ্রকাশিত হলো এসএসসি/সমমান পরীক্ষার রেজাল্ট। দেখে নিন কিভাবে সবার আগে রেজাল্ট দেখবেন।

প্রকাশিত হলো এসএসসি/সমমান পরীক্ষার রেজাল্ট। দেখে নিন কিভাবে সবার আগে রেজাল্ট দেখবেন।

প্রকাশিত হলো ২০২৩ সালের এসএসসি পরীক্ষার রেজাল্ট।

আজ ২৮ জুলাই, শুক্রবার সকাল ১০:৩০ টায় সারাদেশে একসাথে এসএসসি ২০২৩ পরীক্ষার ফলাফল স্ব স্ব প্রতিষ্ঠান ও অনলাইনে একযোগে প্রকাশিত হবে। নিম্নে বর্ণিত যেকোনো পদ্ধতিতে স্ব স্ব প্রতিষ্ঠান রেজাল্ট ডাউনলোড করা যাবে।

ঢাকা শিক্ষা বোর্ডের ওয়েবসাইট www.dhakaeducationboard.gov.bd এ রেজাল্ট কর্ণারে ক্লিক করে শিক্ষা প্রতিষ্ঠানের EIIN এন্ট্রি করে প্রতিষ্ঠানভিত্তিক রেজাল্ট শীট ডাউনলোড করা যাবে। এছাড়া চেক করা যাবে। এবং প্রতিটা বোর্ডের রেজাল্ট স্ব স্ব বোর্ডের ওয়েবসাইটে পাওয়া যাবে।

www.educationboardresults.gov.bd ওয়েবসাইটে ক্লিক করে রোল ও রেজিস্ট্রেশন নম্বরের মাধ্যমে রেজাল্ট শীট ডাউনলোড করতে পারবেন।

পরিক্ষার ফল প্রকাশের পর মেসেজের মাধ্যমে নিম্নোক্ত উপায়ে ফল সংগ্রহ করা যাবে। SSC Board name(first 3 letters) <space> Roll <space> Year টাইপ করে 16222 নম্বরে পাঠাতে হবে। উদাহরণঃ SSC Dha 123456 Send to 16222

এছাড়া, সংশ্লিষ্ট প্রতিষ্ঠানসমূহকে অনলাইনের মাধ্যমে প্রাপ্ত ফলাফল ডাউনলোড করে প্রকাশ করার জন্য www.educationboardresults.gov.bd ওয়েবসাইটের রেজাল্ট কর্ণারে ক্লিক বোর্ড ও প্রতিষ্ঠানের EIIN এর মাধ্যমে ফল ডাউনলোড করতে পারবে।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!