Monday, May 27, 2024
HomeNewsপৌরসভার ১নং ওয়ার্ডের টমটম চালক ও শ্রমিকদের মাঝে খাদ্য সহায়তা প্রদান

পৌরসভার ১নং ওয়ার্ডের টমটম চালক ও শ্রমিকদের মাঝে খাদ্য সহায়তা প্রদান

আ ন ম হাসানঃ

কোভিড ১৯ করোনার মহামারী সময়ে কর্মহীন হয়ে পড়া মহেশখালী পৌরসভার টমটম চালক ও শ্রমিকদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য সামগ্রী বিতরণ করেছে মহেশখালী পৌর প্রশাসন ৷

৬ জুলাই (মঙ্গলবার) বিকাল চারটার সময় পুটিবিলা ইসলামিয়া ফাজিল মাদ্রাসা চত্বরে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচী সম্পন্ন হয়।

মহেশখালী পৌরসভা সূত্রে জানা যায়, করোনা মহামারী সময়ে পৌর এলাকার প্রতিটি ওয়ার্ডের কর্মহীন হয়ে পড়া বিভিন্ন শ্রেণী পেশার মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। তার‘ই লক্ষ্যে আজ পৌর এলাকার ১নং ওয়ার্ডের ১০৭জন টমটম চালক ও শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

মহেশখালী পৌর মেয়র সূত্রে জানা যায়, মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া ১০কেজি চাউলের সাথে মেয়রের ব্যাক্তিগত তহবিল হতে ডাল, তেল, ডিম ও বিভিন্ন কাঁচা তরকারি বিতরণ করা হয়।

ক্রমান্বয়ে পৌর এলাকার প্রতিটি ওয়ার্ডে খাদ্য সহায়তা দেওয়া হবে বলে জানা যায়।

খাদ্য সহায়তা নিতে আসা টমটম চালক রহিম, পুতু, বক্কর বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া এই ত্রাণ সামগ্রী পেয়ে আমাদের জন্য বড় উপকার হল। না হলে লকডাউনের সময় আমাদের না খেয়ে থাকতে হতো। এজন্য মাননীয় প্রধানমন্ত্রী সহ পৌর মেয়রের প্রতি আন্তরিক ধন্যবাদ জানান তারা।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া, উপজেলা প্রকৌশলী ও ট্যাগ অফিসার সবুজ কুমার দে, কৃষি সম্প্রসারণ অফিসার ফরহাদ জামান, মাতারবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জিএম ছমি উদ্দিন, সাবেক পৌর কাউন্সিলর এবাদুল করিম বাদল প্রমুখ।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!