Monday, February 26, 2024
HomeNewsপদ হারানো হেলেনা গ্রেফতার; বিপুল পরিমাণ ইয়াবা,মাদক ও হরিণের চামড়া উদ্ধার

পদ হারানো হেলেনা গ্রেফতার; বিপুল পরিমাণ ইয়াবা,মাদক ও হরিণের চামড়া উদ্ধার

অনলাইন ডেস্কঃ অবশেষে গ্রেফতার হলেন আওয়ামী লীগের উপকমিটির সদস্য পদ হারানো এফবিসিসিআইর পরিচালক হেলেনা জাহাঙ্গীর।

রাজধানীর গুলশানে তাঁর বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদক উদ্ধার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)। মাদক উদ্ধারের ঘটনায় তাকে আটক করা হয়েছে।

এসব মাদকের মধ্যে রয়েছে ১৭ বোতল বিদেশি মদ, বিপুল ইয়াবা। এছাড়া হরিণের চামড়া ও ওয়াকিটকিও উদ্ধার করা রয়েছে। এসময় তার ব্যবহৃত দুটি অস্ত্র পাওয়া গেছে। তবে সেগুলোর বৈধ কাগজ রয়েছে।

অভিযানে থাকা র‍্যাবের একাধিক কর্মকর্তা গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তবে আনুষ্ঠানিকভাবে র‍্যাবের কোনো কর্মকর্তা কথা বলেননি।

কর্মকর্তারা জানান, কিছু সময়ের মধ্যে জিজ্ঞাসাবাদের জন্য হেলেনাকে নেওয়া হবে বাহিনীটির সদরদপ্তরে।

হেলেনা জাহাঙ্গীরের রাজধানীর গুলশানের বাসায় ২৯ জুলাই (বৃহস্পতিবার) রাতে অভিযান শুরু করে র‍্যাব। রাত সাড়ে আটটা থেকে শুরু হওয়া অভিযানে বিপুল সংখ্যক র‍্যাব সদস্য বাড়ির ভেতর ও বাইরে অবস্থান নিয়েছেন। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের দেখে আলোচিত এই নারী অঝরে কাঁদতে থাকেন। এসময় তাকে শান্ত করা হয়।

র‍্যাব কর্মকর্তারা জানান, তিনটি ফ্লোর মিলে তিনি এই ভবনটিতে বসবাস করতেন। যেখানে ১৭টি রুম রয়েছে। এসব রুমেই মিলেছে অবৈধ মাদকসহ বিভিন্ন সরঞ্জাম। তাকে মাদকের বিষয় জিজ্ঞাসাবাদ করতে আটক করা হয়েছে।

২৯ জুলাই (বৃহস্পতিবার) রাতে গুলশানের ৫ নম্বর সড়কের ৩৬ নম্বর বাসায় অভিযান শুরু করে র‍্যাব। বাসাটি ঘিরে র‍্যাবের বিপুল সংখ্যক সদস্য অবস্থান নিয়েছেন। এছাড়া বাড়িটির ভিতরে প্রবেশ করে তল্লাশী করছে র‍্যাব সদস্যরা। এর আগে রাত সাড়ে নয়টার দিকে এলিট ফোর্স র‍্যাবের নারী সদস্যরা ভেতরে প্রবেশ করেন।

সম্প্রতি ফেসবুকে ‘বাংলাদেশ আওয়ামী চাকরিজীবী লীগ’ নামের একটি সংগঠনের সভাপতি হিসেবে হেলেনা জাহাঙ্গীরের নাম আসায় তাকে উপকমিটির পদ থেকে অব্যাহতি দেয়া হয় বলে জানিয়েছেন আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!