Monday, June 5, 2023
HomeNewsসংরক্ষিত মহিলা মেম্বার পদে প্রার্থীতা ঘোষণা দিলেন নারী নেত্রী ফরিদা ইয়াছমিন

সংরক্ষিত মহিলা মেম্বার পদে প্রার্থীতা ঘোষণা দিলেন নারী নেত্রী ফরিদা ইয়াছমিন

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে হোয়ানক ইউনিয়নের ১,২ ও ৩ ওয়ার্ডের সংরক্ষিত আসনে মহিলা মেম্বার পদে প্রার্থীতা ঘোষণা দিলেন সাবেক সফল মহিলা মেম্বার জনাবা ফরিদা ইয়াছমিন।

জনাবা ফরিদা ইয়াসমিন জনগণের ইচ্ছায় আবারও আগামী নির্বাচনে মহিলা মেম্বার পদে প্রার্থী লড়বেন বলে জানান। নারী নেত্রী হিসেবে জনাবা ফরিদা ইয়াছমিনের বেশ খ্যাতি আছেন এলাকায়। তিনি বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগ মহেশখালী উপজেলা শাখায় দীর্ঘদিন ধরে সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। তাছাড়া বিভিন্ন সামাজিক সংগঠনেও তার ভূমিকা চোখে পড়ার মতো। স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, ফরিদা ইয়াছমিন মেম্বার থাকাকালে ১,২ ও ৩ নং ওয়ার্ডের এমন কোন এলাকা ছিল না যে- যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি। এলাকার রাস্তা, কালভার্ট, মসজিদ, মন্দিরসহ সকল শিক্ষাপ্রতিষ্টানেও তার অবদান ছিল চোখে পড়ার মতো। এলাকায় উল্লেখ আছে যে, তিনি সরকারি যেকোনো সুবিধা ভাতা বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিতেন। নারী নেত্রী জনাবা ফরিদা ইয়াছমিন মহেশখালী ট্রিবিউন কে বলেন, আগামী নির্বাচনে জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। কারণঃ আমি বিগত সময়ে সংরক্ষিত আসনে মেম্বার থাকাকালীন সব সময় জনগণের সেবক হিসেবে তাদের পাশে ছিলাম। তারা তাদের প্রয়োজনে আমাকে আবারও নির্বাচিত করবে। কারণঃ আমার নির্বাচনে প্রার্থী হওয়ার কোনো ইচ্ছা ছিল না, জনগণ আমাকে বাধ্য করছেন। বিগত দিনগুলোতে তারা ছিল বেশি ভুক্তভোগী। সকল সুযোগ সুবিধা থেকে আমার এলাকার মানুষ বঞ্চিত হয়েছে। তখনও সকল প্রয়োজনে আমি তাদের পাশে ছিলাম।

তাছাড়া আমার নির্বাচন নিয়েও অনেক পুরনো অভিজ্ঞতা আছে, আমি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদেও নির্বাচন করেছি। সেই সুবাদে আমার ব্যাপারে আমার এলাকার মানুষ ভাল জানে। তাই আমি শতভাগ আশাবাদী আগামী নির্বাচনে ভোটাররা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে তাদের অধিকার শতভাগ নিশ্চায়নে কাজ করে যাবো।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!