রবিবার, জুন ২৬, ২০২২
Homeইসলামিকদেবাঙ্গা পাড়া সর্বস্তরের শিক্ষার্থীদের আয়োজিত ইফতার মাহফিল সম্পন্ন

দেবাঙ্গা পাড়া সর্বস্তরের শিক্ষার্থীদের আয়োজিত ইফতার মাহফিল সম্পন্ন

বার্তা পরিবেশকঃ দ্বীপ উপজেলা মহেশখালীর ঐতিহ্যবাহি বাণিজ্যিক রাজধানী বড় মহেশখালী দেবাঙ্গা পাড়া এলাকার সর্বস্তরের শিক্ষার্থীদের আয়োজনে অনুষ্ঠিত ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে।

০১ মে (রবিবার) দেবাঙ্গা পাড়া বাজার সংলগ্ন ময়দানে অনুষ্ঠিত উক্ত ইফতার ও দোয়া মাহফিলে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অত্র এলাকার মুরুব্বি, শিক্ষিত সমাজ, গুণীজন ও সূধীজন সহ এলাকার সম্মানিত ব্যক্তিবর্গ।

উক্ত ইফতার ও দোয়া মাহফিল সুন্দর ও সুশৃঙ্খলার সাথে সম্পন্ন হওয়ায় দেবাঙ্গা পাড়ার সর্বস্তরের শিক্ষার্থীদের মোবারকবাদ ও কৃতজ্ঞতা জানান আয়োজকবৃন্দ। সেই সাথে মহতি এই আয়োজনে অংশগ্রহণ করে তাদের ধন্য করায় অভিভাবক, শ্রদ্ধেয় শিক্ষক মহোদয়গণ, মসজিদের ইমাম ও মুসল্লিয়ান কেরাম, অন্যান্য সকল আমন্ত্রিত অত্র এলাকার ভাই-বন্ধু সকলের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন কর্তৃপক্ষ।

আয়োজক সংগঠনের মোসলেম উদ্দিন বলেন, প্রায় ৫০০ রোজাদারদের ইফতারের আয়োজনের মতো মহতি এই উদ্যোগ নেওয়া এবং সফলভাবে আয়োজন করা খুব সহজ একটা বিষয় না। অত্র এলাকার সম্মানিত ব্যবসায়ী, চাকরিজীবী ও প্রবাসী ভাইদের অশেষ সহযোগিতায় এই বৃহৎ আয়োজন সফল করা সম্ভব হয়েছে। তাই দেবাঙ্গা পাড়ার সর্বস্তরের শিক্ষার্থীদের পক্ষ থেকে এই সকল উদার দানশীল ব্যক্তিদের সাধুবাদ জানায়।

উক্ত ইফতার ও দোয়া মাহফিল সফলভাবে সম্পন্ন করতে বিভিন্নভাবে সহযোগিতা করেন, এসএসসি ১৫ ব্যাচের মোসলেম উদ্দিন, রাহেদুল ইসলাম, মোস্তাফিজ ও ১৬’ব্যাচের রাশেদ খান মেনন, রিদোয়ান ও আসিফ ইকবাল সহ এলাকার সর্বস্তরের শিক্ষার্থীবৃন্দ।

শিক্ষার্থীরা বলেন, এভাবে এগিয়ে যাবে আমাদের কার্যক্রম, এগিয়ে যাবো আমরা, এগিয়ে নেবো আমাদের প্রিয় দেবাঙ্গা পাড়া কে। একতা, সহযোগিতায় এবং হাতে হাত রেখে এগিয়ে যাবো সকলেই।

এই ক্যাটাগরির অন্যান্য খবর

জনপ্রিয় খবর

error: Content is protected !!