Monday, May 20, 2024
HomeNewsথেমে নেই তারেক চেয়ারম্যান'র মানবিকতা; দরিদ্র জসিম'র চিকিৎসার জন্য ৫০হাজার টাকা অনুদান

থেমে নেই তারেক চেয়ারম্যান’র মানবিকতা; দরিদ্র জসিম’র চিকিৎসার জন্য ৫০হাজার টাকা অনুদান

মহেশখালী উপজেলাে কালারমারছড়া ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান ঐতিহ্যব্হী শহীদ পরিবারের সন্তান তারেক বিন ওসমান শরীফ‘র থেমে নেই অসহায় হতদরিদ্র ছিন্নমূল মানুষের প্রতি যে তার উদারতা, ভালোবাসা।

একের পর এক মানবিকতার হাত বাড়িয়ে দিয়ে স্হাপন করেই যাচ্ছেন নতুন দৃষ্টান্ত। কালারমার ছড়া ইউনিয়নের ইউনুসখালী গ্রামের বাসিন্দা অসহায় হতদরিদ্র জসিম উদ্দিন। দীর্ঘদিন ধরে চোখে টিউমার রোগে আক্রান্ত। উন্নত চিকিৎসার জন্য নেই কোনো সাধ্যমত সহায় সম্বল। খবর টি সমাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বিষয় টি নজরে নিয়ে কালারমার ছড়া ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের মেম্বার আবুল কাসেম হাতে জসিম উদ্দিন’র চিকিৎসার জন্য ৫০ হাজার টাকার অনুদান তুলে দেন কালারমার ছড়া ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান ঐতিহ্যবাহী শহীদ পরিবারের সন্তান তারেক বিন ওসমান শরিফ।

এর আগে কালারমারছড়া ইউনিয়নের ইউনুছখালী গ্রামের বাসিন্দা জসিম উদ্দিন দীর্ঘদিন ধরে চোখে টিউমার জটিল রোগে আক্রান্ত। চিকিৎসা খরচ বহন করার মতো সামর্থ্যও ছিল না তার। তার এ চিকিৎসার বিষয় টি নজরে আসলে গত ১১ মার্চ চিকিৎসার জন্যে সহায়তা চেয়ে ফেসবুক লাইভে আসেন মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল হাই।

ওসি মহেশখালীর লাইভ দেখে অনুপ্রানিত হয়ে তার চিকিৎসার জন্য কালারমারছড়া এলাকার সৌদি প্রবাসী কবির ওসি মহেশখালী বরাবরে নগদ ১,০০০০০(এক লক্ষ) টাকা অনুদান প্রদান করেন। উল্লেখ্য গত কয়েকদিন আগেও বড় মহেশখালী শুকরিয়া পাড়া গ্রামের বাসিন্দা রিক্সা চালক জসিম উদ্দিন কিডনি রোগে আক্রান্ত। তিনিও একজন অসহায় হতদরিদ্র ছিন্নমূল পরিবারের সন্তান। তার বিষয় টিও তারেক বিন ওসমান শরিফ’র নজরে আসলে তিনি জসিম’র চিকিৎসার জন্য অনুদান প্রদান করেন।

 

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!