Tuesday, April 23, 2024
HomeNewsতিতারপাড়া আন-নূর তরুণ সংঘ'র কমিটি গঠন;নেতৃত্বে মামুন ও রানা

তিতারপাড়া আন-নূর তরুণ সংঘ’র কমিটি গঠন;নেতৃত্বে মামুন ও রানা

নিজস্ব প্রতিবেদকঃ

কক্সবাজার রামু তিতারপাড়া আন-নূর তরুণ সংঘ’র (২০২১-২২ সেশন) এক বছর মেয়াদি নতুন কমিটি গঠন করা হয়েছে৷

এতে মোঃ বেলাল হোসেন (মামুন) কে সভাপতি ও মোঃ রায়হান উদ্দিন (রানা) কে সাধারণ সম্পাদক এবং নুরুল আবছার কে সাংগঠনিক মনোনীত করা হয়েছে।

২৩ জুলাই (শুক্রবার) তিতারপাড়া আন-নূর তরুণ সংঘ এর প্রধান উপদেষ্টা মোঃ আবুল বাশারের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটি ঘোষণা করা হয়৷

কমিটির অন্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি- আজিজুল হক (আজিজ), সহ-সভাপতি- মামুন উদ্দিন, যুগ্ম সাধারণ- সম্পাদক, শফিকুল ইসলাম ও ওসমান গণি, সহ-সাংগঠনিক সম্পাদক- মোঃ নুরুল আবছার, অর্থ সম্পাদক- রিফাত হোসেন (রিয়াদ) সহ অর্থ সম্পাদক- মোঃ আবদুল্লাহ, ক্রিড়া সম্পাদক- গিয়াস উদ্দিন, সহ ক্রিড়া সম্পাদকঃ আব্দুল মান্নান, প্রচার সম্পাদক- আবু বক্কর ছিদ্দিক, সহ প্রচার সম্পাদক- নুরুল আমিন, ধর্ম বিষয়ক সম্পাদক- হাফেজ হাবিব উল্লাহ, সহ ধর্ম বিষয়ক সম্পাদক- আমান উল্লাহ।

এছাড়া সদস্য হিসেবে রয়েছেন, কার্যকারি সদস্য আব্দুল মোমেন (শাহিন), জাকের হোসেন, মোঃ কামাল হোসেন, সালাউদ্দীন (বাবু), আকতারুল আলম, নুরুল আবছার (সোহেল), তৌহিদুল ইসলাম।

তিতারপাড়া আন-নূর তরুন সংঘের নব নির্বাচিত সভাপতি মোঃ বেলাল হোসেন (মামুন) বলেন, একজন সম্পদ ও বিত্তশালী লোকের টাকার মুল্য তখনই হয়, যখন এলাকার মানুষের কল্যাণে এবং এলাকার উন্নয়নে সামিল হয়। আর তা সম্ভব একটি সংঘবদ্ধ সংগঠনের মাধ্যমে। আর সেই তাগিদ থেকেই আমরা একটি ব্যতিক্রমধর্মী অরাজনৈতিক সমাজ কল্যাণ “তিতারপাড়া আন-নূর তরুণ সংঘ” নামক সংগঠনটি গড়ে তুলছি।

আমরা সামাজিক কর্মকান্ডের মাধ্যমে অত্র অঞ্চলের মানুষের পাশে দাঁড়াতে চাই। মানুষ মানুষের জন্য এ নীতিকে আঁকড়ে ধরেই সামনে এগিয়ে যেতে চাই। সকলের সহযোগিতা কামনা করছি।

আমাদের পরামর্শ দিয়ে সকলে সহযোগিতা করবেন এই প্রত্যাশা রইলো।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!