Monday, February 26, 2024
HomeNewsজিএস মোনাফকে বীরোচিত সংবর্ধনায় বরণ করে নিলো মাতারবাড়িবাসী

জিএস মোনাফকে বীরোচিত সংবর্ধনায় বরণ করে নিলো মাতারবাড়িবাসী

নিজস্ব প্রতিবেদকঃ

মহেশখালী উপজেলার মাতারবাড়ির কৃতি সন্তান চট্টগ্রাম সরকারি সিটি কলেজ ছাত্র সংসদ ( বৈকালিক শাখা ) নব নির্বাচিত জিএস আব্দুল মোনাফকে বীরোচিত সংবর্ধনা দিলেন মাতারবাড়ির সর্বস্তরের জনগণ।

৮ জুলাই (শুক্রবার) বিকাল ৫টায় মাতারবাড়ির দক্ষিণ রাজঘাট থেকে জিএস মোনাফকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে স্বাগত জানানো হয়।

সেখান থেকে তাকে বরণ করে মাতারবাড়ির পুরান বাজার ভূমি অফিসে এসে এক আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এই আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন মাতারবাড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এনামুল হক চোধুরী রুহুল, সাবেক চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ উল্লাহ, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক আব্দুল আহাদ, মাতারবাড়ি ইউনিয়ন যুবলীগের সাবেক আহবায়ক আব্দুস সাত্তার, মহেশখালী উপজেলা যুবলীগের যুগ্ম আহব্বায়ক সেলিম উল্লাহ সেলিম, কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো জাকারিয়া, কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সদস্য কাইছারুল ইসলাম কায়েস, মাতারবাড়ি ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মাস্টার উসমান নুর, মাতারবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক আহব্বায়ক কামরুল ইসলাম হানিফ ও মাতারবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অহিদুল কাদের অহিদসহ প্রমুখ।

বক্তব্যে সরকারি সিটি কলেজ ছাত্র সংসদ বৈকালিক শাখার জিএস আব্দুল মোনাফ বলেন, কক্সবাজার জেলার পড়ুয়া সরকারি সিটি কলেজে পড়ুয়া যেকোনো শিক্ষার্থী অর্থের অভাবে পড়াশুনা করতে পারছে না বা কলেজ সংক্রান্ত কোন সমস্যায় পড়লে, তাহলে রাত ৩টা হলেও আমাকে জানাবেন। আমি আপনাদের সন্তান হিসেবে সর্বোচ্চ সহযোগিতা থাকবে এই মহেশখালী সন্তানদের জন্যে।

একটি দ্বীপ থেকে গিয়ে জিএস হয়েছি, আমার এই অর্জন শুধুমাত্র আপনাদের জন্য।

আপনারা আমাকে আজকে যে ভালবাসা দেখিয়েছেন, তার ঋণ কোন দিন শোধ করার মতো নয়। আপনারা সকলে আমার জন্যে দোয়া করবেন।

বক্তব্যে কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সদস্য কাইছারুল ইসলাম কায়েস বলেন, দীর্ঘ ১৭ বছর পর এই কলেজে ছাত্রসংসদের কমিটি হয়েছে। আমি এই কলেজ প্রাঙ্গণ থেকে রাজনীতি করে এসেছি।তাই জিএস হিসেবে মাতারবাড়ী তথা মহেশখালী শিক্ষার্থীদের জন্যে অনেক কিছু করার আছে।তাই প্রাক্তন শিক্ষার্থী হিসেবে মোনাফের কাছে সেই সকল দাবি রইল।

আলোচনা অনুষ্ঠান শেষে জিএস নির্বাচিত হওয়ায় প্রাক্তন ছাত্রলীগ পরিষদ থেকে আব্দুল মোনাফকে ক্রেষ্ট তুলে দেন সাবেক ছাত্রলীগ নেতারা।

এই অনুষ্ঠানে সফলভাবে অংশগ্রহণ করায় মাতারবাড়ির সর্বস্তরের জনগণকে ধন্যবাদ জানান বাস্তবায়ন কমিটির আহব্বায়ক মিজানুর রহমান সদস্য শাকিল চৌধুরী, সাদ্দাম হোসেন।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!