Saturday, May 18, 2024
HomeNewsঘর ও বর কোনটিই সাজা হলো না তরুণ সংবাদকর্মী জসিমের

ঘর ও বর কোনটিই সাজা হলো না তরুণ সংবাদকর্মী জসিমের

ফরিদুল আলম দেওয়ানঃ নতুন করা স্বপ্নের বাড়িতে রং লাগিয়ে ঘরটিকে সাজিয়ে এবং নিজেকে বর সাজিয়ে বিয়ের পিঁড়িতে বসার স্বপ্ন আর পূরণ হলো না মহেশখালীর তরুণ সংবাদকর্মী জসীম উদ্দিনের।

মা-বাবা ভাই-বোনের স্বপ্নও ছিল এটি। কিন্তু এই সুখ আর স্বপ্ন সইল না বিধি।

গতকাল ২৫ নভেম্বর বৃহস্পতিবার বিকেলে কক্সবাজারের উখিয়া কুতুপালং নামক স্থানে মোটরসাইকেলের সাথে ডাম্পারের ধাক্কায় প্রাণ হারান জসিম উদ্দিন (২৫)।

নিহত জসিম উদ্দিন মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়নের খোরশা পাড়া গ্রামের নুরুল ইসলাম প্রকাশ বাশী ড্রাইভারের পুত্র। পেশায় একজন তরুণ সংবাদকর্মী।

কক্সটিবিউন ডট কম নামের একটি নিউজ পোর্টালের নিবার্হী সম্পাদক, মহেশখালী রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও কালের কন্ঠ শুভ সংঘে মহেশখালী উপজেলা শাখার সদস্য সচিব হিসেবে দায়িত্বে থাকার পাশাপাশি উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে চাকুরি করতো প্রত্যাশী নামক এনজিও তে।

বৃহস্পতিবার বিকেলে নিজ কর্মস্থল উখিয়া থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে কুতুপালং নামক স্থানে ডাম্পারের সঙ্গে ধাক্কায় মারা যান তিনি।

জসিম উদ্দিন মহেশখালী পৌরসভার পুটিবিলা হাজী মোশারফ আলী পাড়ায় নতুন বাড়ি করে বসবাস করে আসছিলেন।

ব্যক্তিগত জীবনে সে অবিবাহিত ছিল। অতি সম্প্রতি তাদের করা নতুন বাড়ির কাজ সেরে জসিমের বিয়ের পরিকল্পনা ছিল বলে জানান পারিবারিক সূত্র।

সড়ক দুর্ঘটনায় তার আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে মহেশখালী সাংবাদিক সমাজে। আজ শুক্রবার সকাল ১০ টায় মহেশখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে তার জানাযা অনুষ্ঠিত হবে।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!