Tuesday, January 31, 2023
HomeNewsকুতুবজোমের ০৯ নং ওয়ার্ডকে মডেল ওয়ার্ড উপহারের ঘোষণা সালামত সিকদারের

কুতুবজোমের ০৯ নং ওয়ার্ডকে মডেল ওয়ার্ড উপহারের ঘোষণা সালামত সিকদারের

স্টাফ রিপোর্টারঃ

কুতুবজোম ইউনিয়নের ০৯ নং ওয়ার্ড কে আধুনিক ও মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলার ঘোষণা দিলেন সদ্য অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী সদ্য নির্বাচিত তরুন নেতৃত্ব সালামত সিকদার।

নির্বাচিত হওয়ায় পর বিভিন্ন অনলাইন ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে একান্ত আলাপকালে তিনি বলেন, আগামী ০৫ বছরের মধ্যে জনসাধারণের সহযোগিতায় কুতুবজোমের ০৯নং ওয়ার্ডকে উপজেলার সেরা ওয়ার্ড হিসেবে এলাকার অবকাঠামোর উন্নয়সহ একটি মডেল ওয়ার্ড উপহার দিবো।

গত ২০ ই সেপ্টেম্বর মহেশখালীতে ৩ টি ইউনিয় ও ১টি পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়। কুতুবজোম ইউনিয়নে নির্বাচনে বিজয়ীর মধ্যে সর্বকণিষ্ঠ তরুন মেম্বার সালামত সিকদার।

তিনি বলেন, ৫২’র ভাষা আন্দোলন, ৬৯’র গণ-অভ্যুত্থানর ও ৭১’র আমাদের মুক্তিযুদ্ধে তরুণদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও নেতৃত্বের ভূমিকা ছিল গুরুত্বপূর্ণ।

তরুণদের চেতনায় রাজনীতিতে পরমতসহিষ্ণুতা, সহনশীলতা জাতির ভিত্তি। রাজনীতির নীতিহীনতা, গণতান্ত্রিক চর্চার অভাব, ক্ষমতার অপব্যবহার, কালো টাকার প্রভাব, দুর্নীতিবাজদের প্রশ্রয়, সহনশীলতার অভাবও ধ্বংসাত্মক কার্যকলাপ। এসব কিছু বন্ধ বা ধ্বংস করতে পারে তরুণ নেতৃত্বগুণ।

তরুন ইউপি সদস্য আরো বলেন, আমি নির্বাচিত হয়েছি জনগণের রায়ে, জনগণ আমাকে দিয়ে এলাকার উন্নয়ন হবে বলেই রায় দিয়ে বিজয়ী করেছে। এখন আমি তাদের রায়ের যথাযথ সম্মান দিব।

হতদরিদ্রের সহযোগিতা থেকে শুরু করে সকল সুযোগ-সুবিধা প্রদান করবো। নির্বাচিত ওয়ার্ডের সকল এলাকাবাসীর সহযোগীতা কুতুবজোমের ০৯ নং ওয়ার্ডকে মহেশখালী উপজেলার মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলার প্রতিশ্রুতি দেন তিনি।

সাম্প্রতিক দেশের বিভিন্ন জায়গায় ঘটে যাওয়া কয়েকজন ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের দুর্নীতির বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা দিয়েছেন, তার ঘোষণাকে আমরা বাস্তব রুপ দিতে চেষ্টা করবো ইনশা’আল্লাহ।

পরিশেষে তার ওয়ার্ডের যারা তাকে ভোট দিয়ে জয়যুক্ত করেছেন কিংবা যারা ভোট দেন নি তাদের সকলের দীর্ঘায়ু কামনা ও ধন্যবাদ জ্ঞাপন করেন তরুণ এই মেম্বার।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!