Saturday, May 18, 2024
HomeNewsকালো টাকার পাহাড় গড়া কুতুবজোমের সে-ই জালাল ইয়াবা সহ র‍্যাবের হাতে---------

কালো টাকার পাহাড় গড়া কুতুবজোমের সে-ই জালাল ইয়াবা সহ র‍্যাবের হাতে———

ইশরাত মুহাম্মদ শাহ জাহানঃ দ্বীপ উপজেলা মহেশখালীর সাগর বেষ্টিত ইউনিয়ন কুতুবজোমে কালো টাকায় রাতারাতি কলাগাছ বনে যাওয়া সে-ই ইয়াবা সম্রাট জালাল মিয়া অবশেষে র‍্যাবের হাতে।
১০ এপ্রিল (রবিবার) জেলার সদরের পৌর এলাকায় শ্যামলী মোড় সংলগ্ন আবাসিক হোটেল সী-কুইন হতে র‌্যাব-১৫ এর অভিযানে ৭,৮০০ পিস ইয়াবাসহ মোঃ জালাল মিয়া ও তাঁর শ্যালক নেজাম উদ্দিন কে গ্রেফতার করা হয়।
সূত্রে জানা যায়, র‌্যাব-১৫ এর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিত জেলার সদরের পৌরসভাস্থ শ্যামলী মোড় সংলগ্ন আবাসিক হোটেল সী- কুইন হোটেলের ২য় তলার ১২২ নং রুমে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন।
অভিযান চলাকালে হোটেলের কক্ষ হতে আভিযান চালিয়ে কুতুবজোম ইউনিয়নের নয়াপাড়া এলাকার মোঃ আশরাফ মিয়ার পুত্র জালাল মিয়া (৪০) ও তার শ্যালক একই ইউনিয়নের মেহেরিয়া পাড়া এলাকার আইয়ুব খানের পুত্র নেজাম উদ্দিন (২০) কে গ্রেফতার করে।
পরে তাদের দেহ তল্লাশী করে ৭,৮০০ (সাত হাজার আটশত) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তিদ্বয় উদ্ধারকৃত মাদকদ্রব্য ইয়াবা বিক্রির উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছিল মর্মে স্বীকার করে।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রুজুর জন্য কক্সবাজার  সদর মডেল থানায় লিখিত এজাহার দায়ের করা হয়েছে বলে র‍্যাব সূত্রে নিশ্চিত করা হয়েছে।
এদিকে দীর্ঘদিন ধরে সোনাদিয়া, তাজিয়া কাটা, ঘটিভাঙা সহ চরাঞ্চলীয় এলাকায় গোপনে ইয়াবা সিন্ডিকেট গড়ে তুলে রাতারাতি কলাগাছ বনে যাওয়া জালাল মিয়া আটক হলেও তার ইয়াবা সিন্ডিকেটের সদস্যরা এখনও ধরাছোঁয়ার বাইরে।
Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!