Saturday, May 18, 2024
HomeNews'মানবতার ঘরে' কালের কন্ঠ শুভ সংঘ কর্তৃক প্রয়োজনীয় উপকরণ প্রদান

‘মানবতার ঘরে’ কালের কন্ঠ শুভ সংঘ কর্তৃক প্রয়োজনীয় উপকরণ প্রদান

আপনার প্রয়োজনীয় জিনিস টি নিয়ে যান, অপ্রয়োজনীয় জিনিস টি রেখে যান। এ-ই শ্লোগান কে ধারণ করে মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহ্ফুজুর রহমানের উদ্যোগে হাতে নেওয়া হয়েছে ” মানবতার ঘর ” নামের একটি প্রকল্প।

উপজেলা পরিষদ সংলগ্ন ও-ই ” মানবতার ঘরে ” লিখা রয়েছে ‘ আপনার প্রয়োজনীয় জিনিসটি নিয়ে যা, অপ্রয়োজনীয় জিনিসটি রেখে যান।

মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহ্ফুজুর রহমান বলেন, সমাজের অসহায় হতদরিদ্র ছিন্নমূল পরিবারের মানুষদের অনেক সময় অনেক কিছু জিনিসের প্রয়োজন পড়ে, কিন্তু তাঁরা অভাবের তাড়নায় তাদের সেই প্রয়োজনীয় জিনিস টি ক্রয় করতে পারে না। পক্ষান্তরে- সমাজের বিত্তবানেরা অনেক জিনিসপত্র ২/১ বার ব্যবহার করে বাড়িতে ফেলে রাখেন।

সাম্প্রতিককালে সেই বিষয় টি লক্ষ্য করে মহেশখালী উপজেলা প্রশাসন ‘মানবতার ঘর’ নামের এ উদ্যোগ গ্রহণ করে। সেই মানবতার ঘরে প্রতিবারের মতো এবারেও বিভিন্ন উপকরণ প্রদান করে এগিয়ে আসেন কালের কন্ঠ শুভ সংঘ মহেশখালী উপজেলা শাখা।

১০ ই (এপ্রিল) শনিবার দুপুরে কালের কন্ঠ শুভ সংঘের কেন্দ্রীয় কমিটির সদস্য অসীম দাশ গুপ্তের নেতৃত্বে মহেশখালী উপজেলা শাখার বন্ধুরা কাপড়, জুতা, ঔষধ সামগ্রী ও মাস্ক সহ বিভিন্ন প্রয়োজনীয় উপকরণ প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন, সংবাদকর্মী এম. বশির উল্লাহ, সদস্য সচিব জসিম উদ্দিন, সদস্য এম.ডি শাহ জাহান, শাহরিয়ার কবির, ইশরাত মুহাম্মদ শাহ জাহান সহ অন্যান্যরা।

শুভসংঘের কেন্দ্রীয় নির্বাহী সদস্য অসীম দাশ গুপ্ত বলেন, ‘কালের কন্ঠ শুভ সংঘ সব সময় শুভ কাজে, সবার পাশে থাকে। আমাদের ইউএনও মহোদয় এখানে একটি মানবতার ঘর করেছেন। শুভ কাজের অংশ হিসেবে আজ আমরা সেখানে কিছু কাপড়, জুতা, মাস্ক এবং স্যালাইন প্রদান করেছি। আশা রাখছি আমাদের দেখে অন্যরাও এগিয়ে আসবে’।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!