Monday, May 20, 2024
HomeNewsকর্মহীন হয়ে পড়া বোট চালকদের মাঝে পৌর মেয়র মকছুদ মিয়া'র খাদ্য সামগ্রী...

কর্মহীন হয়ে পড়া বোট চালকদের মাঝে পৌর মেয়র মকছুদ মিয়া’র খাদ্য সামগ্রী বিতরণ

এ.কে.রিফাতঃ

বৈশ্বিক মহামারী করোনার প্রাদুর্ভাব ঠেকাতে সরকার ঘোষিত কঠোর লকডাউনে কর্মহীন হয়ে পড়া মহেশখালী পৌরসভার স্পীড বোট, গাম বোট ও লড়ি চালকদের মাঝে (খাদ্য সামগ্রী) প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করা হয়েছে।

০৫ জুলাই (সোমবার) বিকালে মহেশখালী পুরাতন জেটি সংলগ্ন (ডিজিটাল আইল্যান্ড মহেশখালী) মাঠে ২’শ স্পীডবোট ও ট্রলার ড্রাইভারদের মাঝে এই উপহার বিতরণ করা হয়।

এসময় মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহফুজুর রহমান, মহেশখালী পৌর আওয়ামী লীগের আহবায়ক ও পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাশেদুল ইসলাম, পৌর প্যানেল মেয়র মংলায়েন সহ পৌর কাউন্সিলরবৃন্দ ও পৌর কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহফুজুর রহমান বলেন, চলমান কঠোর লকডাউনে নানান শ্রেণীপেশার মানুষ কর্মহীন হয়ে পড়েছে। তাই এসব মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। পর্যায়ক্রমে স্বাস্থ্যবিধি মেনে গণপরিবহন শ্রমিক, দিনমজুর, রিকশাচালকসহ কর্মহীন মানুষের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এই মানবিক সহায়তা দেওয়া হবে।

এসময় মহেশখালী পৌর আওয়ামী লীগের আহবায়ক ও পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া উপস্থিত বলেন, আপনারা সরকার ঘোষিত চলতি কঠোর লকডাউনের বিধি মেনে চলতে গিয়ে কর্মহীন হয়ে পড়েছেন, এই কথা চিন্তা করে আওয়ামী লীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের জন্য এই উপহারসামগ্রী পাঠিয়েছেন।জেলার অন্যান্য উপজেলায়ও এই কার্যক্রম চলছে। এছাড়া কারও ঘরে যদি খাবার না থাকে হটলাইন ৩৩৩ নাম্বারে কল দিলে স্বেচ্ছাসেবকরা খাবার পৌঁছে দেবে জানান তিনি।

এসময় তিনি সকলকে চলতি লকডাউনে সরকারের গৃহীত সকল সিদ্ধান্ত মেনে চলতে এবং প্রয়োজনব্যাতীত ঘরের বাইরে না যেতে, ও স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানান।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!