Tuesday, June 18, 2024
HomeNewsকর্মহীনদের মাঝে ৬ষ্ঠ ধাপে মেয়র মকছুদ মিয়ার ত্রাণ বিতরণ সম্পন্ন

কর্মহীনদের মাঝে ৬ষ্ঠ ধাপে মেয়র মকছুদ মিয়ার ত্রাণ বিতরণ সম্পন্ন

আ ন ম হাসানঃ

মহেশখালী পৌরসভার ও পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়ার ব্যক্তিগত উদ্যোগে চলমান লকডাউনের কারণে বিভিন্ন পেশার কর্মহীন হয়ে পড়া শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম চলমান রয়েছে।

১১ জুলাই (রবিবার) বিকালে ৬ষ্ট দিনের মতো মহেশখালী কলেজের মাঠে ৩নং ওয়ার্ডের ৪২৫ জন কর্মহীন শ্রমিকদের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এসময় ছিলেন- মহেশখালী পৌরসভার মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া, উপজেলা কৃষি সম্প্রসারণ ও ট্যাগ অফিসার ফরহাদ জামান, প্যানেল মেয়র মংলায়েন, পৌর কাউন্সিলর আবেগি শুক্কুর, আওয়ামীলীগ নেতা আলহাজ্ব শামশুল আলম সহ পৌর কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

মহেশখালী পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া বলেন- চলমান কঠোর লকডাউনে নানান শ্রেণী পেশার মানুষ কর্মহীন হয়ে পড়েছে।
তাই এসব মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার বিতরণ কার্যক্রম শুরু হয়েছে, পর্যায়ক্রমে পৌরসভার সকল ওয়ার্ডে স্বাস্থ্যবিধি মেনে কর্মহীন মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার এই মানবিক সহায়তা বিতরণ করা হবে।

কয়েকজন উপকারভোগীর সাথে কথা বলে জানা যায়, করোনা ভাইরাস সংক্রমণ রোধে কঠোর লকডাউনের কর্মহীন হয়ে পড়েছিলাম, মহেশখালী পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়ার ব্যক্তিগত তহবিল ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার সামগ্রী পেয়ে নিজেদের কে ধন্য মনে করছি।

এই করোনা কালীন সময়ে পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী আমাদের খোঁজ খবর রাখার জন্য ধন্যবাদ জ্ঞাপন করছি।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!