মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২
Homeখবরবড় মহেশখালীতে WFP কর্তৃক ৪৯, ৬৬, ০০০/= টাকা বিতরণ সম্পন্ন!

বড় মহেশখালীতে WFP কর্তৃক ৪৯, ৬৬, ০০০/= টাকা বিতরণ সম্পন্ন!

কক্সবাজারের দ্বীপ উপজেলা মহেশখালীর বড় মহেশখালী ইউনিয়নে জাতিসংঘের বিশ্ব খাদ্য সংস্থা (WFP) অর্থায়নে বিশ্ব মহামারী করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে নগদ টাকা বিতরণ সম্পন্ন হয়েছে। প্রাপ্ত তথ্য অনুযায়ী যথাক্রমে ০১ নং ওয়ার্ড দিয়ে শুরু করে ০৯ নং ওয়ার্ড পর্যন্ত সর্বমোট-২৪৮৩ পরিবারে  ৪৯,৬৬,০০০/- (উনপঞ্চাশ  লক্ষ ছষট্টি হাজার) টাকা বিতরন করা হয়।

বড় মহেশখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এনায়েত উল্লাহ বাবুল বলেন- বিগত ১২-১১-২০২০ খ্রি তারিখ হতে ২৩-১১-২০২০ খ্রিঃ তারিখ পযর্ন্ত আমি নিজে উপস্হিত থেকে সার্বিক সহযোগীতা করে সাধারন মানুষের মাঝে এই টাকা বিতরন সম্পন্ন করছি।

তিনি আরো বলেন- মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত  সহায়তা গুলো মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিকের  হাত ধরে বন্টন ব্যাবস্থা সঠিক ভাবে অব্যাহত আছে এবং থাকবে। কোন দালাল চক্র এই ব্যাপারে আর্থিক লেনদেনে জড়িত হলে তার বিরুদ্ধে ব্যাবস্থা নেওয়া হবে। পুরো বন্টন প্রক্রিয়া সার্বিকভাবে সহযোগীতায় ছিলেন RIC সংস্থার কর্মকর্তা -কর্মচারী বৃন্দ। বড় মহেশখালী ইউনিয়নের সকল ইউপি সদস্য, ইউপি সচিব,  ইউপি তথ্যসেবা কেন্দ্রের পরিচালক, উদ্যোক্তা, গ্রাম পুলিশ,আনসার সদস্যরা সার্বক্ষনিক সহযোগিতায় ছিলেন।

এই ক্যাটাগরির অন্যান্য খবর

জনপ্রিয় খবর

error: Content is protected !!