Tuesday, April 23, 2024
HomeBusinessউইংস কার্যনির্বাহী কমিটি ২০২৩-২০২৪" এর আংশিক কমিটির অনুমোদন

উইংস কার্যনির্বাহী কমিটি ২০২৩-২০২৪” এর আংশিক কমিটির অনুমোদন

প্রেস বিজ্ঞপ্তি: ঢাকাস্থ মহেশখালীর ছাত্র সংগঠন উইংসের কার্যনির্বাহী কমিটি ২০২৩-২০২৪ এর আংশিক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

আজ শনিবার (২৯ জুলাই) এলিফ্যান্ট রোডস্থ স্টার কাবাব হোটেল এন্ড রেস্টুরেন্টে “উইংস” এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। ঢাকাস্থ মহেশখালীর শিক্ষার্থীদের নজরকাঁড়া উপস্থিতিতে মিলনমেলায় পরিনত হয় অনুষ্টানস্থল।

নির্বাচন কমিশন-২০২৩ এর সদস্য সালমান এম. রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত এই সাধারণ সভায় সভাপতিত্ব করেন প্রধান নির্বাচন কমিশনার এবং উইংসের উপদেষ্টা জনাব মোহাম্মদ আলী।

এতে উপস্থিত ছিলেন উইংসের উপদেষ্টা ও নির্বাচন কমিশনার বিশিষ্ট শিল্পোদ্যোক্তা জনাব সরওয়ার কামাল, উপদেষ্টা ও নির্বাচন কমিশনার সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ জনাব মোহাম্মদ এরফান উল্লাহ, উপদেষ্টা জনাব তৌকির ওসমান এবং নির্বাচন কমিশনের সদস্য ও সাবেক সভাপতি তাহমিদ নিশাত। এছাড়া উইংসের প্রতিষ্ঠাকালীন সাবেক সভাপতি মোশাররফ আজিজ, সাবেক সাধারণ সম্পাদক এহতেশাম বিল্লাহ শাওন, সাবেক সভাপতি সাজ্জাদ হোসেন পলাশ এবং সিনিয়র সদস্য তানভীর শাহরিয়ার রিফাত।

পবিত্র কোরআন তিলাওয়াতের মধ্য দিয়ে সভা শুরু হয়। সভার শুরুতে সদ্য সাবেক কমিটির পক্ষ থেকে বার্ষিক প্রতিবেদন পেশ করেন সাবেক কমিটির সাধারণ সম্পাদক এস্তাফিজুর রহমান খোরশেদ। বিদায়ীর সভাপতির বক্তব্য রাখেন সালমান এম. রহমান। পর্যায়ক্রমে বক্তব্য উপস্থাপন করেছেন উইংসের সাবেক নেতৃবৃন্দ।

“উইংস কার্যনির্বাহী কমিটি ২০২৩-২০২৪” এর সভাপতি এবং সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী প্রার্থীগণের নাম ঘোষণা করেন উইংসের উপদেষ্টা ও নির্বাচন কমিশনার জনাব মোহাম্মদ এরফান উল্লাহ।

নাম ঘোষণার পর বক্তব্য রাখেন “উইংস কার্যনির্বাহী কমিটি ২০২৩-২০২৪” এর সভাপতি এবং সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী প্রার্থীগণ। পরিশেষে ধারাবাহিকভাবে উপদেষ্টামন্ডলী জনাব তৌকির ওসমান, জনাব এরফান উল্লাহ, জনাব সওয়ার কামালের বক্তব্যের পর প্রধান নির্বাচন কমিশনার এবং সাধারণ সভার সভাপতি জনাব মোহাম্মদ আলীর বক্তব্যের মাধ্যমে শেষ হয় আলোচনা পর্ব।

আলোচনা পর্ব শেষে “উইংস কার্যনির্বাহী কমিটি ২০২৩-২০২৪” এর জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক মনোনীতকরণে কার্য পরিচালনা করেন ৫ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন।

উইংস কার্যনির্বাহী কমিটি ২০২৩-২০২৪" এর আংশিক কমিটির অনুমোদন
উইংস কার্যনির্বাহী কমিটি ২০২৩-২০২৪” এর আংশিক কমিটির অনুমোদন

সর্বোপরি উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে এবং নির্বাচন কমিশন-২০২৩ এর সকল সদস্যের সম্মতিক্রমে নাইম রহমান আকাশ কে সভাপতি এবং রাশেদ খান মেনন কে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার জনাব মোহাম্মদ আলী। আগামী ১৫ দিনের মধ্যে “উইংস কার্যনির্বাহী কমিটি ২০২৩-২০২৪” এর পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হবে বলে জানান প্রধান নির্বাচন কমিশনার।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!