Tuesday, April 23, 2024
HomeNewsউইংসের ৫ম বছর পূর্তি উদযাপন।

উইংসের ৫ম বছর পূর্তি উদযাপন।

ক্যাম্পাস প্রতিনিধিঃ ঢাকা শহরের বিভিন্ন প্রাইভেট বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ ও স্কুল-কলেজ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যায়নরত মহেশখালী’র শিক্ষার্থীদের সংগঠন “উইংস” (WINGS) এর ৫ম বর্ষ পূর্তি নানান কর্মসূচির মাধ্যমে আড়ম্বরপূর্ণভাবে উদযাপন করা হয়েছে।

১৫ অক্টোবর (শুক্রবার) পুরান ঢাকার এলিফ্যান্ট রোডস্হ স্টার কবাব এন্ড হোটেলে সংগঠনের সভাপতি সাজ্জাদ হোসেন পলাশের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস্তাফিজুর রহমান খোরশেদের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত হয় দিকনির্দেশনামূলক গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন উইংসের উপদেষ্টা পরিষদের সদস্য সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ এরফান উল্লাহ্, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সরওয়ার কামাল, এসওএস শিশু পল্লীর আইসিটি ডিরেক্টর মোহাম্মদ আলী, উইংসের শুভাকাঙ্ক্ষী ব্যবসায়ী আবু সুফিয়ান, বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী এডভোকেট জসীম উদ্দিন, উইংসের সিনিয়র সদস্য তৌফিকুল হক সম্রাট প্রমূখ।

পবিত্র কোরআন তিলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া উক্ত অনুষ্ঠানে উইংসের পক্ষ থেকে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সহ – সভাপতি শাহেদুল ইসলাম মামুন এবং সার্বিক কর্মপরিকল্পনা নিয়ে বিস্তারিত আলোচনা করেন সংগঠনের সিনিয়র সহ – সভাপতি এহতেশাম বিল্লাহ শাওন।

পরে উপস্থিত উইংসের উপদেষ্টা, অতিথি ও সদস্যদের নিয়ে কেক কেটে উইংসের সফলতার ৫ম বছর পূর্তি উদযাপন করা হয়।

প্রাপ্ত তথ্য মতে, ঢাকা শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যায়নরত মহেশখালীর শিক্ষার্থীদের ভাতৃত্বের বন্ধনে একত্রিত করার লক্ষ্যে ২০১৬ সালের ১০ই অক্টোবর ” ভাতৃত্ব – সেবা-অগ্রগতি” এ স্লোগান কে ধারণ করে যাত্রা শুরু করে উইংস (WINGS)।

ভাতৃত্বের বন্ধনে আবব্ধ হওয়ার পাশাপাশি মহেশখালীর শিক্ষার উন্নয়নে কাজ করে যাওয়া তাদের মূল লক্ষ্য বলে জানান সংশ্লিষ্টরা।

প্রতিষ্টার পর থেকে সংগঠনটি (উইংস) শিক্ষাবৃত্তি, গুণীজন সংবর্ধনা, দরিদ্র শিক্ষার্থীদের আর্থিক সহায়তা প্রদান, করোনাকালীন সময়ে সুরক্ষা সামগ্রী ও ত্রাণ বিতরণ সহ বিভিন্ন সৃষ্টিশীল ও সুসংগঠিত কাজের মাধ্যমে সুনাম কুড়িয়েছে এ সংগঠনটি।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!