Monday, May 20, 2024
HomeNewsকুতুবজোম ৭নং ওয়ার্ডে মেম্বার পদে প্রার্থী ঘোষণা দিলেন বর্তমান মেম্বার নবীর হোসেন

কুতুবজোম ৭নং ওয়ার্ডে মেম্বার পদে প্রার্থী ঘোষণা দিলেন বর্তমান মেম্বার নবীর হোসেন

করোনা পরিস্থিতি স্বাভাবিক থাকলে আগামী ১১ ই এপ্রিল অনুষ্টিত হতে যাচ্ছে প্রথম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন।নির্বাচন কে সামনে রেখে জমে উঠেছে নির্বাচনী আমেজ। মহেশখালী উপজেলার সর্বদক্ষিণ ইউনিয়ন কুতুবজুম। উক্ত ইউনিয়নের ৭ নং ওয়ার্ড থেকে মেম্বার পদে প্রার্থীতা ঘোষণা দিলেন বর্তমান মেম্বার নবির হোসেন।

১২ মার্চ (শুক্রবার) জুমার নামাজের পর ৭নং ওয়ার্ড তার নির্বাচী এলাকায় সর্বসাধারণদের সাথে নিয়ে আনুষ্ঠানিকভাবে নির্বাচন প্রচারণা শুরু করেন।

এসময় স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অসংখ্য সংগঠনের নেতা কর্মী এবং এলাকার মুরুব্বি সহ সকল শ্রেণীর পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এসময় তিনি এলাকার ভোটারদের মাঝে কুশল বিনিময় করে বলেন, অতিতের ৫ বছরে আমার দ্বারা কারো ক্ষতি হয়ছে বলে আমি মনে করি না। যথাসাধ্য এলাকার সাধারণ জনতার পাশে থেকে সকলের সাথে পরামর্শ করে এলাকার অবকাঠামো উন্নয়ন করেছি। সরকারি বরাদ্দে কোনো রকম স্বজনপ্রীতি করি নাই। তিনি আরো বলেন, অতীতের আমার সেবা যদি আপনাদের ভাল লাগে আমাকে আপনারা পূনঃরায় আবার নির্বাচিত করে অসমাপ্ত কাজ সমাপ্ত করার সুযোগ দিবেন।

স্থানীয় এক কলেজ পড়ুয়া ছাত্র মো মুর্শেদ জানান নবীর হোসেন মেম্বার আসলে ভাল মনের মানুষ। এলাকার সকল প্রকার ভাল কাজে তিনি আগে অংশগ্রহণ করেন। যেখানে অন্যায় দেখেন সেখানে প্রতিবাদ করেন। তিনি এলাকায় অবকাঠামো সব রকম উন্নয়ন যথাসাধ্য করেছেন। তাই আমরা ৭নং ওয়ার্ডের মেম্বার পদে আবারও নবীর হোসেন কে ব্যালট বিপ্লবের মাধ্যমে জয় করব ইনশা’আল্লাহ।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!