Tuesday, April 23, 2024
HomeNewsআহসান-কিবরিয়া পরিষদ মাতারবাড়ি ইউনিয়ন ছাত্রদলের বৈধ কমিটি

আহসান-কিবরিয়া পরিষদ মাতারবাড়ি ইউনিয়ন ছাত্রদলের বৈধ কমিটি

প্রেস বিজ্ঞপ্তিঃ আহসান হাবিব কে সভাপতি ও এইচ এম হেফাজ কিবরিয়া কে সাধারণ সম্পাদক করে ঘোষিত মাতারবাড়ি ইউনিয়ন ছাত্রদলের কমিটিই বৈধ বলে জানিয়েছেন মহেশখালী উপজেলা ছাত্রদল।

২৭’জানুয়ারী কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক শ্যামল মালুমের নির্দেশনে কক্সবাজার জেলা ছাত্রদলের সভাপতি ও সম্পাদকের সম্মতিক্রমে আহসান হাবিব কে সভাপতি ও এইচ এম হেফাজ কিবরিয়া কে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল মাতারবাড়ি ইউনিয়ন শাখার পূর্নাঙ্গ কমিটি অনুমোদন দেন মহেশখালী উপজেলা ছাত্রদলের আহবায়ক তারেক রহমান জুয়েল ও সদস্য সচিব মোঃ শাহ জাহান বখতিয়ার।

কিন্তুঃ গত ৩০ শে জানুয়ারি থেকে সমাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক সহ নানান জায়গায় কেন্দ্রীয় ছাত্রদলের অনুমোদন বলে একটি কমিটির প্রচার প্রচারণা চালানো হচ্ছে। যা সম্পূর্ণ ভূয়া এবং কোনো ভিত্তি নেই বলে দাবি করেন নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক এইচ এম হেফাজ কিবরিয়া।

তিনি বলেন, ৩০ তারিখ প্রকাশিত কমিটিতে যে সাক্ষর দেওয়া আছে, ওটার সাথে কেন্দ্রীয় দপ্তরের সাক্ষরের কোনো মিল নাই। তিনি আরও বলেন, মাতারবাড়ী ইউনিয়ন ছাত্রদলের সুনাম-ক্ষুন্ন করার জন্য একটি কুচক্রীমহল উক্ত কমিটি প্রকাশ করে। উক্ত কমিটি অবৈধ এবং ভূয়া ইতিমধ্যে জেলা ও উপজেলা ছাত্রদল পৃথকভাবে বিবৃতি দিয়েছেন। যারা এই অবৈধ কমিটি দিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করেছে, তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার জন্য জেলা ছাত্রদল এবং কেন্দ্রীয় সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত শ্যামল মালুমের দ্রুত হস্তক্ষেপ কামনা করেন তিনি।

সেই সাথে উক্ত অবৈধ কমিটি নিয়ে মাতারবাড়ি ইউনিয়ন ছাত্রদল এবং মাতারবাড়ী বিএনপি পরিবার সহ মাতারবাড়ি বাসীকে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন নবগঠিত মাতারবাড়ি ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক এইচ এম হেফাজ কিবরিয়া।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!