Saturday, June 22, 2024
HomeNewsআলা উদ্দিন হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার; বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদ...

আলা উদ্দিন হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার; বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার

কক্সবাজারের দ্বীপ উপজেলা মহেশখালীর কালামার ছড়ার আলা উদ্দিন হত্যা মামলার প্রধান আসামি মামুন সহ তিন সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৫।

এ সময় তাদের স্বীকারোক্তি অনুযায়ী গহীন পাহাড় থেকে বিপুল পরিমাণ অস্ত্র ও গুলি উদ্ধার করা হয় বলে র‌্যাব-১৫ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

২৩ নভেম্বর (মঙ্গলবার) ভোরে উপজেলার কালারমারছড়া ইউনিয়নের ছামিরাঘোনা গ্রামের পাহাড়ি অঞ্চলে এ অভিযান চালানো হয়।

গ্রেপ্তাকৃতরা হলে-কালারমার ছড় ইউনিয়নের ছামিরাঘোনা এলাকার রফিকুল ইসলাম প্রকাশ মামুন (২৮), একই ইউনিয়নের চিকনীপাড়ার মনিরুল আলমের ছেলে মোহাম্মদ রিফাত (২৩) ও আয়ুব আলী (৪০)।

র‍্যাব জানায়, সোমবার (২২ নভেম্বর) বান্দরবানের লামার ফাইতং থেকে আলাউদ্দিন হত্যাকাণ্ডের প্রধান আসামি রফিকুল ইসলাম মামুন এবং তার সহযোগী রিফাতকে আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে মামলার ১২ নম্বর আসামি আয়ুব আলীকে কক্সবাজার শহরের পাহাড়তলী এলাকা থেকে আটক করা হয়। এসময় তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ছামিরাঘোনায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

মহেশখালী তে অস্ত্র ব্যবসায়ী আটক
মহেশখালী তে অস্ত্র ব্যবসায়ী আটক

এসময় ৪টি একনলা বন্দুক, একটি বন্দুক, ৩টি এলজি, ১টি বিদেশি পিস্তল, ১টি ম্যাগাজিন, ২ রাউন্ড তাজা গুলি ও ৫ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়েছে।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সিপিসি কমান্ডার মেজর শেখ ইউসূফ আহমেদ বলেন, ‘গ্রেপ্তারকৃতরা হত্যা মামলার আসামি। তাদের ব্যবহৃত অস্ত্র উদ্ধার করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা শেষে মহেশখালী থানায় হস্তান্তর করা হবে।’

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!