Monday, May 27, 2024
HomeNewsআলাউদ্দিন হত্যা মামলার ৩ আসামি চট্টগ্রাম থেকে গ্রেফতার

আলাউদ্দিন হত্যা মামলার ৩ আসামি চট্টগ্রাম থেকে গ্রেফতার

দ্বীপ উপজেলা মহেশখালীর কালারমার ছড়া ইউনিয়নে স্হানীয় সন্ত্রাসীদের এলোপাতাড়ি কুপে সম্প্রতি নিহত হওয়া আলা উদ্দিন হত্যা মামলার এজহারনামীয় তিন আসামি চট্টগ্রাম থেকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে মহেশখালী থানা পুলিশ।

৬ নভেম্বর (মঙ্গলবার) চট্টগ্রামের পটিয়া থানা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। পরে তাদের মহেশখালী থানায় নিয়ে আসা হয়।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন, ছামিরা ঘোনা মৃত মনসুর আলমের পুত্র নজির আহমদ (৩০), মোহাম্মদ খোকন (২৫) ও একই এলাকার মৃত ফজল আহমদ এর পুত্র শহিদুল্লাহ (ছাদু) (৪০)। গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল হাই বলেন, আলাউদ্দিন হত্যার পর থানায় এজহারভুক্ত আসামিদের ধৃত করতে পুলিশ প্রথম থেকেই চেষ্টা করে আসছিল। গত ৮ নভেম্বর চট্টগ্রামের পটিয়া থানায় আমাদের সোর্সের মাধ্যমে খবর পাই সন্ত্রাসীরা পটিয়া থানা এলাকায় অবস্থান করছে। সে সূত্র ধরে সাথে সাথে মহেশখালী থানার একটি টিম পটিয়া থানায় গিয়ে অভিযান চালায়।

অবশেষে আজ ৯ নভেম্বর সকালে পটিয়ায় অবস্থানরত এজহারভুক্ত ৩ আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

ওসি আরও জানায়, দুই হত্যায় জড়িত বাকি সন্ত্রাসীদেরও আমরা খুব শিগগিরই গ্রেপ্তার করতে সক্ষম হবো।

উল্লেখ্য, গত ৫ নভেম্বর কালারমারছড়া ইউনিয়নের কালুর পুল বাঁশডোয়া নামক স্থানে খুন হন আত্মসমর্পণ করে আলোর পথে আসা আলাউদ্দিন। এ ঘটনায় ১৮ জনের নাম উল্লেখ করে ৫জনকে অজ্ঞাত দেখিয়ে মোট ২৩ জনের বিরুদ্ধে একটি এজহার দায়ের করে নিহতের পরিবার।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!