Tuesday, April 23, 2024
HomeNewsআলহাজ্ব এনায়েত উল্লাহ বাবুল'র ঈদ শুভেচ্ছা বাণী

আলহাজ্ব এনায়েত উল্লাহ বাবুল’র ঈদ শুভেচ্ছা বাণী

ইশরাত মুহাম্মদ শাহ জাহানঃ

মুসলিম উম্মাহ’র দ্বিতীয় সর্ববৃহৎ ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে এক ঈদ শুভেচ্ছা বাণী দিয়েছেন দ্বীপ উপজেলা মহেশখালীর ০৬ নং বড় মহেশখালী ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান আলহাজ্ব এনায়েত উল্লাহ বাবুল।

তিনি এক শুভেচ্ছা বাণীতে বলেন- ত্যাগের মহিমায় মহিমান্বিত পবিত্র ঈদ-উল-আযহা। সর্বশক্তিমান সৃষ্টিকর্তার প্রতি অপরিমেয় অনুগত্যের এক অপূর্ব ও অদ্বিতীয় নিদর্শন।

একটি শান্তিপূর্ণ ও সহনশীল রাষ্ট্র প্রতিষ্ঠায় ধৈর্য্য ও সহনশীলতা অপরিহার্য। পবিত্র ঈদ-উল-আযহার মহান আদর্শ ও শিক্ষাকে আমাদের চিন্তায়, চেতনায় এবং কর্মে প্রতিফলন ঘটাতে হবে। চেষ্টা করতে হবে বাংলাদেশকে একটি সুন্দর, সফল, কার্যকর এবং শান্তিপূর্ণ রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে।

ঈদ-উল-আযহার চেতনার আলোকে, জীবনের প্রতিটি ক্ষেত্রেই সহনশীলতা, সহমর্মিতা, ধৈর্য্যশীলতা ও ত্যাগী মনোভাবকে প্রাধান্য দেয়া এবং চর্চা করাই হউক আমাদের পাথেয়।

আমরা সকলে পবিত্র ঈদ-উল-আযহার মর্মবাণী অন্তরে ধারণ করে নিজ নিজ অবস্থান থেকে জনকল্যাণমুখী কাজে অংশ নিয়ে বৈষম্যহীন, সুখী, সমৃদ্ধ ও শান্তিপূর্ণ সমাজ গড়ে তুলি।

আলহাজ্ব এনায়েত উল্লাহ বাবুল বাণীতে আরও বলেন- আমি বিশ্বাস করি পবিত্র ঈদ-উল-আযহা মুসলিম জাতির ভ্রাতৃত্ববোধকে আরো সুসংহত করবে, কল্যাণকর করবে। ত্যাগের মহিমায় গড়ে উঠবে এক শান্তিপূর্ণ নতুন পৃথিবী ইনশা’আল্লাহ।

এই মহাদুর্যোগে কোভিড-১৯ এ পৃথিবীতে যে ভয়াবহ পরিস্থিতি সৃষ্টি হয়েছে, তার ভয়াবহতা বাংলাদেশে আরো প্রকটভাবে দেখা দিয়েছে। ঈদ-উল-আযহার ত্যাগের তাৎপর্য হৃদয়ে ধারণ করে আসুন আমরা আমাদের পরিবার-পরিজন, প্রতিবেশী, বন্ধু এবং পরিচিতদের মধ্যে, যাদের প্রয়োজন, তাদের পাশে আমাদের সাধ্য অনুযায়ী দাঁড়াই।

বিলিয়ে দিই ঈদ সবার তরে, বাড়িয়ে দিই মানবিক সহায়তার হাত।

তিনি বড় মহেশখালী ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণ সহ প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা ও মহেশখালী উপজেলাবাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, ত্যাগের মহিমায় উদ্বুদ্ধ হয়ে করোনাকালীন এই দুর্যোগ মুহূর্তে আসুন আমরা সকলে রাজনীতির উর্ধ্বে উঠে দল-মত নির্বিশেষে আরো বেশি সহানুভূতিশীল হই। সাধারণ মানুষের পাশে এই মুহর্তে দাড়ানো আমাদের সকলের দায়িত্ব এবং মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করি।

পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলি, মাস্ক পরিধান করি, নিজে সুস্থ থাকি এবং অন্যকে নিরাপদ রাখি।

তিনি সকলকে সরকারি বিধিনিষেধ/স্বাস্থ্যবিধি মেনে পরিবেশ দূষণ থেকে বিরত থেকে গরু জবাই সহ ময়লা আবর্জনা মাঠিতে পুঁতে রাখার আহবান জানান।

সর্বশক্তিমান আল্লাহ্ তা’আলা সবাইকে নিরাপদে রাখুন, সুস্থ রাখুন।

সবাই কে ঈদ-উল-আযহার শুভেচ্ছা।

ঈদ মোবারক!

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!