Sunday, July 14, 2024
HomeNewsআমি আপনাদের মাঝে ফিরে আসবো:ওয়াজেদ আলী মুরাদ

আমি আপনাদের মাঝে ফিরে আসবো:ওয়াজেদ আলী মুরাদ

হোয়ানকবাসীর প্রতি চেয়ারম্যান পদপ্রার্থী ওয়াজেদ আলী মুরাদ এর বিশেষ বার্তা———–

প্রিয় হোয়ানকবাসী, আস্সালামুআলাইকুম/নমস্কার।

আমি আপনাদের সন্তান, আপনাদেরই ভাই ওয়াজেদ আলী মুরাদ, আপনাদের জন্য দু’টি কথা বলতে চাই, আপনারা আমাকে সাহস যোগিয়েছেন, পাশে ছিলেন, আছেন এবং থাকবেন- এ আমার আত্মবিশ্বাস।

আপনারা আমাকে মানসিক শক্তি দিয়েছেন, আর্থিক সহযোগিতা করেছেন, শ্রম দিয়েছেন, রাতের আরামের ঘুম নষ্ট করে জীবনের গুরুত্বপূর্ণ সময় আমার ভোটের জন্য ব্যয় করেছেন। সর্বোপরি আপনারা আপনাদের এই সন্তানকে,আপনাদের এই ভাইকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করেছেন।

তার জন্য আমি আপনাদের নিকট আজন্ম কৃতজ্ঞ! আজন্ম ঋণী।

আপনাদের ভালোবাসা, আপনাদের সমর্থন, আপনাদের দোয়া থাকলে কোন অশুভ শক্তির কাছে আপনাদের ছেলে মুরাদ কখনো মাথানিচু করবেনা।

আপনারা ইতোমধ্যে জেনেছেন- কিভাবে ষড়যন্ত্র করে রাতের আঁধারে আপনাদের দেওয়া অধিকার, নির্বাচনের ফলাফল বদলে দিয়েছে। আপনারা জানেন কে বা কারা এই মহাজঘন্য কাজে জড়িত।

কিভাবে হারিয়ে দেয়া হচ্ছে আপনাদের এই সন্তানকে, তাও আপনারা জানেন। আপনাদের এটুকু বলতে চাই- আপনাদের অধিকার আদায় না হওয়া অবধি সংগ্রাম চলবে।

আমাকে আপনারা ক্ষমা করবেন- এলাকার বাইরে আছি, শুধু আপনাদের অধিকার ফিরিয়ে নিতে। তাই আপনাদের কারো সাথে সাক্ষাৎ কিংবা দেখা করতে পারিনি বলে আন্তরিক দুঃখ প্রকাশ করছি।

আমি আপনাদের মুরাদ আপনাদের কাছেই ফিরে আসবো। আপনাদের ভালোবাসা, দোয়া ও সমর্থন এই মুহূর্তে আমার খুবই প্রয়োজন, আশা করি আপনারা আমার পাশে থাকবেন। শীঘ্রই আপনাদের মাঝে আসবো…

আপনারা সকলে ভালো থাকবেন। সকলে দোয়া করবেন যেন আপনাদের বিজয়, আপনাদের অধিকার আপনাদের ফিরিয়ে না দেয়া পর্যন্ত এ লড়াই চালিয়ে যেতে পারি।

ফি আমানিল্লাহ!!!

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!