Monday, May 20, 2024
HomeNewsআওয়ামীলীগ নেত্রী প্রকৌশলী ইসমত আরা করোনা আক্রান্ত;আইসিইউতে ভর্তি

আওয়ামীলীগ নেত্রী প্রকৌশলী ইসমত আরা করোনা আক্রান্ত;আইসিইউতে ভর্তি

কক্সবাজারের দ্বীপ উপজেলা মহেশখালীর ধলঘাটা ইউনিয়নের বাসিন্দা বীর মুক্তিযুদ্ধা নুরুল হক সুযোগ্য কন্যা বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির তিন তিনবারের সদস্য ও করোনার সম্মূখযোদ্ধা প্রকৌশলী ইসমত আরা (ইসমু) করোনায় আক্রান্ত হয়েছেন।

রাজধানী ঢাকার উত্তরা একটি হাসপাতালের পরীক্ষার রিপোর্টে তার করোনা পজিটিভ আসে। বিষয়টি নিশ্চিত করেছেন তার ভাই ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান নিরু।

আসাদুজ্জামান নিরু বলেন, শরীরে করোনার লক্ষণ দেখা দিলে তার বোন করোনা টেষ্ট করান। ইতিমধ্যে তিনি পরীক্ষার জন্য স্যাম্পলও জমা দিয়েছিলেন। জমা দেওয়ার পর প্রকৌশলী ইসমত আরা ইসমু’র করোনা পজিটিভ রিপোর্ট পাওয়া যায়।

তিনি শারিরীকভাবে ভালো নেই। বর্তমান রাজধানীর ইউনাইটেড হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্র ( আইসিইউতে ) জীবন মরণ সন্ধিক্ষণে চিকিৎসাধীন রয়েছেন।

প্রকৌশলী ইসমত আরা ইসমু একজন সম্মুখ করোনা যোদ্ধা হিসেবে ঢাকা সহ বিভিন্ন জায়গায় করোনা প্রতিরোধে ও জনসচেতনতায় বিভিন্ন প্রোগ্রাম সহ অসহায় হতদরিদ্র ছিন্নমূল পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করে আসছিলেন।

কিন্ত হঠাৎ প্রকৌশলী ইসমত আরা ইসমু’র করোনা রিপোর্ট পজেটিভ আসার খবর ১২ এপ্রিল (সোমবার) রাত ১১ টার সময় সমাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে নিজ জন্মভূমি মহেশখালী সহ আওয়ামী লীগের দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের এক হৃদয় বিদারক অবস্থা সৃষ্টি হয়।

আওয়ামী লীগ নেত্রী প্রকৌশলী ইসমত আরা ইসমু’র সুস্থতার জন্য মহেশখালী-কুতুবদিয়াবাসীসহ সমগ্র দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন তাঁর পরিবার।

আরও পড়ুনঃ

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!