Thursday, April 18, 2024
HomeNewsমহেশখালীতে আইনশৃঙ্খলা সংক্রান্ত বিশেষ সভাঃ দুস্কৃতিকারীদের কেউ রেহাই পাবে না-জেলা প্রশাসক

মহেশখালীতে আইনশৃঙ্খলা সংক্রান্ত বিশেষ সভাঃ দুস্কৃতিকারীদের কেউ রেহাই পাবে না-জেলা প্রশাসক

কক্সবাজারের মহেশখালী উপজেলার বড় মহেশখালী ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে হেফাজতের তান্ডবের ঘটনায় জড়িত দুস্কৃতিকারীদের কেউ রেহাই পাবে না বলে হুঁশিয়ারী দিয়েছেন কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ মামুনুর রশিদ। ০৭ এপ্রিল (বুধবার) দুপুরে মহেশখালীতে অনুষ্ঠিত আইনশৃঙ্খলা বিষয়ক বিশেষ সভায় তিনি এ কথা বলেন।

জেলা প্রশাসক বলেন, যারা দুস্কৃতিকারী তারা কেউ ছাড় পাবে না। তাদের ভিডিও ফুটেজ আছে এবং অন্যান্য তদন্ত কর্তৃপক্ষ যারা আছে তারা এটি দেখবেন। তারা যথাযত তদন্তের মাধ্যমে অপরাধীদের চিহ্নিত করবেন এবং দোষীদের আইনের আওতায় নিয়ে আসবেন।

তিনি আরও বলেন, মহেশখালী উপজেলায় অনেকগুলো অগ্রাধিকার প্রকল্প বাস্তবায়ন হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রীর অনেক স্বপ্ন এখানে আছে। সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য আমাদের সকলকে এক সাথে কাজ করতে হবে। সেই ক্ষেত্রে আইনশৃঙ্খলা স্থিতিশীল রাখার যে আয়োজন সেটিকে আমরা আর একটু তরান্বিত করতে চাই।

০৭ এপ্রিল (বুধবার) সকালে কক্সবাজার থেকে মহেশখালী আসেন জেলা প্রশাসন ও পুলিশ প্রাশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা সহ স্থানীয় শীর্ষ রাজনৈতিক নেতৃবৃন্দরা।

বেলা ১১টার তারা মহেশখালী পৌঁছে বড় মহেশখালীস্থ ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে মহেশখালী উপজেলা সম্মেলন কক্ষে এক বিশেষ আইনশৃঙ্খলা বিষয়ক সভায় যোগ দেন।

এসময় বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক সম্পাদক এড. সিরাজুল মোস্তফা, কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) এডভোকেট ফরিদুল আলম, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান সহ স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এছাড়াও গোয়েন্দা সংস্থাসহ বিভিন্ন দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন বলে জানা গেছে।

উল্লেখ্য যে, ০৩ এপ্রিল (শনিবার) হেফাজত নেতা মামুনুল হক আবাসিক হোটেলের নারী সংক্রান্ত ইস্যুকে কেন্দ্র করে
রাতে উপজেলার কালারমার ছড়া সংখ্যালঘুদের উপসনালয়ে হামলা চেষ্টা, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তর ও থানায় ইটপাটকেল ছুঁড়ে হামলা এবং বড় মহেশখালী ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে হামলা-ভাংচুর ও অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা ৷

এ সংক্রান্ত ঘটনায় পুলিশ ও জনতা বাদী হয়ে পৃথক পৃথক তিনটি মামলা দায়ের করে।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!