Tuesday, June 18, 2024
HomeNewsঅস্ত্র-গুলাবারুদ সহ পেশাদার অস্ত্র কারবারি গ্রেফতার

অস্ত্র-গুলাবারুদ সহ পেশাদার অস্ত্র কারবারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ মহেশখালী-কুতুবদিয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার জাহিদুল ইসলামের নেতৃত্বে মহেশখালী থানার ওসি (তদন্ত) আশিক ইকবাল সহ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে

মহেশখালী উপজেলার ক্রাইমজোন হিসেবে পরিচিত কালামার ছড়ার ফকিরজোম পাড়া গহীন পাহাড়ে ভোর রাতে ভান্ডারজিরী নামক পাহাড়ে অভিযান চালিয়ে কালামার ছড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্বাসের ছোট ভাই বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদের মহেশখালী উপজেলার শাখার সভাপতি আলোচিত রুহুল কাদের হত্যার সাথে জড়িত অস্ত্র তৈরির কারিগর শফিউল আলম প্রকাশ টুইন্ন্যা’কে গ্রেফতার করা হয়েছে।

পরে অস্ত্র তৈরির কারিগর শফিউল আলম প্রকাশ টুইন্ন্যা দেখানো মতে তার বাড়ি থেকে চারটি দেশে তৈরি বন্দুক, দু’টি বন্দুকের গুলি এবং তিনটি রাইফেলের গুলি ও চারটি ক্রিস উদ্ধার করেছে পুলিশ।

অভিযানে নেতৃত্বে থাকা পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার জাহিদুল ইসলাম জানান- গোপন সংবাদের ভিত্তিতে কালারমার ছড়ার ইউনিয়নের ফকিরজুম পাড়ার ভান্ডারজিরী নামক পাহাড়ে অভিযান চালিয়ে রুহুল কাদের হত্যায় জড়িত থাকার অভিযোগে এক জনকে আটক করা হয়েছে। পরে তার স্বীকারোক্তি মতে তার বাড়ি থেকে অস্ত্রগুলো উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়- কালামার ছড়া ইউনিয়নের আলোচিত রুহুল কাদের হত্যার সাথে জড়িত অস্ত্র তৈরির কারিগর শফিউল আলম প্রকাশ টুইন্ন্যা’ দীর্ঘদিন ধরে এলাকায় সন্ত্রাসী রাজত্ব কায়েম করে আসছিল। তার গ্রেপ্তারে সংবাদ এলাকায় পৌঁছলে সাধারণ জনগণ স্বস্তির নিশ্বাস পেলে।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি)
মোঃ আব্দুল হাই সত্যতা নিশ্চিত করে বলেন- আটককৃতের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!