Thursday, February 29, 2024
HomeNewsঅসচ্ছল সদস্যদের পাশে দাঁড়িয়ে দৃষ্টান্ত স্হাপন করলেন আনসার-ভিডিপি

অসচ্ছল সদস্যদের পাশে দাঁড়িয়ে দৃষ্টান্ত স্হাপন করলেন আনসার-ভিডিপি

ইশরাত মুহাম্মদ শাহ জাহানঃ

“শান্তি, শৃঙ্খলা, উন্নয়ন- নিরাপত্তায় সর্বত্র আমরা” এ শ্লোগান কে ধারণ করে দেবব্রত সেবায় নিয়োজিত দেশের শীর্ষ ঐতিহ্যবাহী আইনশৃঙ্খলা বাহিনী বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সারাদেশে অসচ্ছল সদস্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

তারই ধারাবাহিকতায় কক্সবাজারের দ্বীপ উপজেলা মহেশখালীতেও বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালকের নির্দেশে মহেশখালী উপজেলার অস্বচ্ছল আনসার ও ভিডিপি সদস্য-সদস্যাদের মাঝে খাদ্য সহায়তা হিসেবে ৬০ জন অসহায় ভিডিপি সদস্য-সদস্যাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বাহিনীর সদর দপ্তর কর্তৃক বরাদ্দকৃত চাল, ডাল, আলু, পেঁয়াজ, সাবান, তেল, মাস্ক, স্যানিটাইজার সহ বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়।

২১ আগস্ট (শনিবার) মহেশখালী উপজেলা আনসার-ভিডিপির কার্যালয়ে অনুষ্ঠিত উক্ত বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহফুজুর রহমান।

মহেশখালী উপজেলা আনসার-ভিডিপির (ভারপ্রাপ্ত) কর্মকর্তা মোঃ মোছলেহ্ উদ্দিন ফারুখের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে মহেশখালী উপজেলার প্রতিটি ইউনিয়নের দলনেতা-দলনেত্রী, ওয়ার্ড দলনেতা-দলনেত্রী সহ আনসার ও ভিডিপি সদস্য-সদস্যারা উপস্থিত ছিলেন।

উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে দায়িত্বরত ভিডিপি দলনেতা-দলনেত্রী ও আনসার কমান্ডার বিন্দ ।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!